ক্রিপ্টো কারেন্সি মাইনিং/উপার্জন করুন StormGain অ্যাপ থেকে

ক্রিপ্টো কারেন্সি মাইনিংউপার্জন করুন StormGain অ্যাপ থেকে


ক্রিপ্টো কারেন্সি ট্রেডিং বর্তমানে বিশ্বের ফাইন্যান্স জগতের সিংহভাগ দখল করে আছে। ইন্টারনেটে হাজার রকমের ট্রেডিং প্লাটফর্ম রয়েছে যেগুলো মানুষকে ক্রিপ্টো তে ট্রেডিং করার মাধ্যমে প্রফিট অর্জন করতে সাহায্য করে থাকে। আজকে আমাদের আলোচনা এমন একটি এপ্লিকেশন নিয়ে যে অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনি ক্রিপ্টো ট্রেডিং ও এক্সচেঞ্জ এর পাশাপাশি ক্রিপ্টোকারেন্সি মাইনিংও করতে পারবেন। তো চলুন আলোচনা করা যাক অ্যাপ্লিকেশন টা নিয়ে।

অ্যাপ্লিকেশনের নাম (App Name)

StormGain: Bitcoin wallet app নামের অ্যাপ্লিকেশনটি গুগোল প্লে স্টোরে ক্রিপ্টো অ্যাপগুলোর মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। ৪.৫ রেটিং পাওয়া অ্যাপ্লিকেশনটি ৫ মিলিয়ন বারের বেশি ইন্সটল হয়েছে এছাড়াও রয়েছে অসংখ্য পজিটিভ রিভিউ। বুঝতে পারছেন যে অ্যাপ্লিকেশনটির জনপ্রিয়তা কেমন। যুক্তরাষ্ট্রের বাসিন্দা আলেক্সা থাউজেন ২০১৯ সালে স্টোম গেইন অ্যাপ্লিকেশনটি তৈরি করে।


StormGain কিভাবে কাজ করে? (How does StormGain work?)

স্টোর্ম গেইন একটি জনপ্রিয় ট্রেডিং এক্সচেঞ্জ এর পাশাপাশি ক্রিপ্টোকারেন্সি মাইনিং করার ফ্লাটফর্মও বটে। এখানে একইসাথে ইনভেস্টর এবং ট্রেডাররা ক্রিপ্টোকারেন্সি ক্রয়,  জমা, ট্রেডিং করা থেকে শুরু করে উপার্জন এবং ক্রিপ্টোকারেন্সির নানা বিষয় নিয়ে অভিজ্ঞতা অর্জন করার সু্যোগ রয়েছে। বর্তমানে StormGain ১০০ টিরও বেশি দেশে তাদের কার্যক্রম পরিচালনা করছে এবং তাদের কাস্টমারের সংখ্যা প্রায় এক লক্ষেরও বেশি। StormGain এমন এক প্লাটফর্মে যেখানে আপনি 200 গুণ পর্যন্ত লেভেরেজ ট্রেডিংয়ে প্রফিট অর্জন করতে পারবেন। অন্যান্য ক্রিপ্টোকারেন্সি ট্রেডিং প্লাটফর্ম যেমন বাইন্যান্স এর মতই স্টোর্ম গেইন। তবে এই প্ল্যাটফর্মটিতে ট্রেড করার জন্য রয়েছে নিত্যনতুন ফিচারস এবং অত্যাধুনিক সব ডিজিটাল টুলস যার মাধ্যমে সহজেই যেকোন ট্রেডে লাভবান হওয়া যায়।



যে সকল ফিচার রয়েছে অ্যাপ্লিকেশনটিতেঃ (features in StormGain app)

অ্যাপ্লিকেশনটি চালু করার পর প্রথমে যে হোমপেজটি আসবে সেটি ট্রেডিং করার হোমপেজ। এখান থেকে আপনি সরাসরি ট্রেডিং করতে পারবেন। এই পেজে কিছু অতিরিক্ত অপশন রয়েছে যেমন:


All instrument:

এখানে দেখতে পাবেন জনপ্রিয় সব ক্রিপ্টোকারেন্সি ট্রেডিং মার্কেট। এখান থেকে যে কোন ক্রিপ্টোকারেন্সি বাছাই করে আপনি সেটিতে ট্রেডিং করতে পারবেন। যেমন জনপ্রিয় ক্রিপ্টোকারেন্সি বিটকয়েনের সাথে সব সময় ইউএসডিটি কয়েনের ট্রেড হয়ে থাকে। এছাড়াও আছে ইথারিয়াম এর সাথে ইউএসডিটি বা ইথেরিয়াম এর সাথে বিটকয়েন ট্রেডিং ইত্যাদি। 

Favourite:

যে কয়েনের ট্রেডিং গুলো আপনার জনপ্রিয় সেগুলো এই লিস্টে সংযুক্ত করে রাখতে পারবেন যেমন আপনার যদি বিটকয়েনের সাথে ইউএসডিটি ট্রেডিং ভালো লাগে এই ট্রেডিং টা সব সময় করে থাকেন তাহলে ফেভারিট অপশনে সেটি সংযুক্ত করে রাখতে পারেন এর জন্য আপনাকে উক্ত ট্রেডিং অপশনে স্টার চিহ্নতে ক্লিক করে ফেভারিট অপশনে সংযুক্ত করতে হবে।

Trading ideas:

মনে করুন আপনি ক্রিপ্টোকারেন্সি ট্রেডিংয়ে একেবারে নতুন। ক্যান্ডেলস্টিক ইন্ডিকেটর ব্যবহার করে কিভাবে বেশি পরিমাণে প্রফিট অর্জন করা যায় সেটির দারুন আইডিয়া এখান থেকে পেয়ে যাবেন। শুধু কি তাই এছাড়াও স্টর্ম গেইনের এনালাইসিস সহ অনেক তথ্য অনাসয়ে এখানে পেয়ে যাবেন যা আপনার ট্রেডিং এর দক্ষতা বাড়াতে সাহায্য করবে। এছাড়াও গত ২৪ ঘন্টায় যেসকল ক্রিপ্টো কারেন্সিতে ভাল প্রফিট অর্জন হয়েছে সেগুলো লিস্ট আকারে দেখাবে এমন কি এরকম আরো নানা বিশ্লেষণমূলক আইডিয়া এখান থেকে পেয়ে যাবেন।

Commodities:

অর্থাৎ আপনি পণ্যের বড় বড় শেয়ার মার্কেটে যে ট্রেড করবেন সেটার তালিকাও এখানে দেওয়া আছে। যেমন স্বর্ণ, তেল, ফল-ফলাদি চিনি ইত্যাদি।

Option:

এখানে আপনি দেখতে পাবেন কোন সময় কোন ক্রিপ্টোকারেন্সি কি রকম পরিবর্তন হয়েছে এবং এর মূল্য কি রকম কমেছে না বেড়েছে। এটিকে call এবং put ধারা বিবেচনা করা হয় call মানে দাম সর্বনিম্ন হয়েছে আর put মানে সর্বোচ্চ দাম হয়েছে। এটাকে অপশন ট্রেডিং ও বলা হয়।

With signal:

মনে করুন আপনি বিটকয়েন এবং ইউএসডিটি কয়েনের ট্রেড করছেন। এখন আপনার ধারণা কম  কখন এটি উপরে বা নিচে উঠবে। তাই এক্ষেত্রে আপনি সিগন্যাল এর সুবিধা নিতে পারেন এটি সংযুক্ত করার ফলে আপনাকে অটোমেটিক বার্তা প্রদান করবে যে কখন দাম সর্বোচ্চ উঠতে পারে এবং কখন দাম সর্বনিম্ন যেতে পারে। এই অপশনে গেলে আপনি দেখতে পাবেন প্রত্যেকটি কয়েনের ট্রেডের সাথে সিগন্যাল এভেলেবেল অপশনটি দেখাচ্ছে অর্থাৎ এইগুলাতে যদি আপনি ট্রেড করেন তাহলে এই ফিচারটি পেয়ে যাবেন।


সিগন্যাল ফিচারটি আপনাকে ৭৭ শতাংশ পর্যন্ত প্রফিট অর্জন করাতে সক্ষম এছাড়াও ৫৭ শতাংশ নিশ্চয়তা প্রদান করবে যে আপনি এখান থেকে প্রফিট অর্জন করবেন। তবে এই ফিচারটি ব্যবহার করতে হলে আপনাকে অবশ্যই অ্যাকাউন্টে ডিপোজিট করতে হবে। ডিপোজিট করার মাধ্যমে এই ফিচারটি আনলক হবে। StormGain ডিপোজিট কিভাবে করবেন তা পরে আলোচনা করা হবে।

এছাড়া আপনি যদি ফ্রিতে সিগন্যাল পেতে চান তাহলে তাদের টেলিগ্রাম গ্রুপ এ জয়েন করতে পারেন সেখানে কমিউনিটি গ্রুপ অর্থাৎ ব্যবহারকারীরা নিয়মিত সিগন্যাল প্রদান কুরে থাকে।  কখন মার্কেট আপ হবে কখন মার্কেট ডাউন হবে। টেলিগ্রাম গ্রুপে যুক্ত হতে হলে সাধারণভাবে আপনি একটি বক্স দেখতে পাবেন সেখানে উল্লেখ রয়েছে : Join the best signals telegram group এটিতে ক্লিক করলে আপনি টেলিগ্রাম গ্রুপ এ চলে যাবেন।



Top rising and top failing:

এই দুইটি অপশন এর মাঝে দেখতে পাবেন top rising ক্রিপ্টোকারেন্সি গুলোর বাজারদর সর্বোচ্চ পর্যায়ে উঠেছে বা যেগুলো বর্তমানে মার্কেটে রাজত্ব করছে আর top failing অপশনে দেখতে পাবেন ক্রিপ্টো কারেন্সিগুলো বর্তমানে মার্কেট এর সর্বনিম্ন অবস্থায় রয়েছে অর্থাৎ সেগুলো তেমন সুবিধা করতে পারছে না।


Traders: 

এখানে যথাক্রমে অ্যাক্টিভ লিমিট বা স্টপ এবং ক্লোজড নামক তিনটি ফিচার রয়েছে অ্যাক্টিভ অপশনে আপনি যে সকল ট্রেড বর্তমানে চালু রয়েছে তার লিস্ট দেখতে পাবেন এই লিমিট বা স্টপ অপশনটিতে আপনি যে সকল ট্রেড ডিলিট করে রেখেছেন বা বন্ধ করে রেখেছেন তা দেখাবে আর ক্লোজড অপশন থেকে আপনার একেবারে বন্ধ করে দেওয়া ট্রেড গুলো দেখাবে।


এই প্ল্যাটফর্মটিতে যে চার্ট বা গ্রাফ রয়েছে সেটির দারুন সব ফিচারের সমৃদ্ধ একটি চার্ট। আপনি কোন ক্রিপ্টোকারেন্সি তো ট্রেড করতে গেলে তখন সেটার চার্ট দেখতে যাবেন তখন সাধারণভাবে নিচের দিকে লক্ষ্য করলে দেখতে পাবেন trade info news option এই তিনটি ফিচারস দেখতে পাবেন। ট্রেড ইনফো থেকে আপনার ট্রেড করা ইনফরমেশন গুলো সরাসরি দেখতে পাবেন। 

 

Exchange: 

অন্য সকল ক্রিপ্টো কারেন্সির মত এখানেও একচেঞ্জ ফিচারটি রয়েছে অর্থাৎ আপনি যে কোন ক্রিপ্টোকারেন্সি মুহূর্তেই একটা থেকে আরেকটতে এক্সচেঞ্জ করে নিতে পারবেন। তবে এখানে অ্যাডভান্স নামে অতিরিক্ত একটি ফিচার রয়েছে। এটির মাধ্যমে আপনি সরাসরি এক্সচেঞ্জ করে ট্রেডে যোগ করতে পারবেন। 


StormGain এর মূল ফিচারস সমূহ (Key Features of StormGain)

একেবারে মাঝখানের  অপশনটিতে ক্লিক করলে আপনি তিনটি ফিচার পাবেন। StormGain এই তিনটি ফিচার সংযুক্ত করার মাধ্যমে ট্রেডারদের কে রিক্স ছাড়া বেশি উপার্জন করার একটি সুযোগ দিয়েছে চলুন জেনে নেই এই তিনটি ফিচারস কি কি।

১. ক্রিপ্টো মাইনার 

StormGain এই ফিচারটির মাধ্যমে আপনি ফ্রিতে ক্রিপ্টোকারেন্সি মাইন করতে পারবেন। এর জন্য শুধুমাত্র আপনাকে সবুজ বাটনটিতে ক্লিক করতে হবে এতে আপনার ক্রিপ্টো মাইনিং শুরু হয়ে যাবে। তবে একটি ৪ ঘন্টা পর পর পুনরায় এসে চালু করতে হবে আপনার মাইনিং প্রসেস চলমান রাখার জন্য। StormGain এ মাইনিং করার মাধ্যমে রেফারের সুযোগ রেখেছে অর্থাৎ আপনি যদি আপনার বন্ধুকে মাইনিং রেফার করেন আর সে যদি আপনার লিঙ্ক হতে মাইনিং করে তাহলে আপনি তার থেকে ১৫ শতাংশ কমিশন পাবেন। রেফার করার জন্য আপনার রেফার লিংক টি আপনার বন্ধুকে শেয়ার করলেই হয়ে যাবে। এমনকি আপনি চাইলে আপনার মাইনিং স্পিড বাড়িয়ে দিতে পারবেন এর জন্য আপনাকে মাইনিং স্পিড ক্রয় করতে হবে আর সেটার জন্য আপনাকে অতিরিক্ত অর্থ খরচ করতে হবে। যেমন আপনি যদি একেবারে সর্বশেষ মাইনিং স্পিড x86 vip 2 নেন তাহলে প্রত্যেকদিন ০.০১১৪৪৮ বিটকয়েন প্রায় ২২১ ইউএস ডলার এর সমান ক্রিপ্টো মাইন করতে পারবেন। যেটা এক মাসে এসে দাঁড়াবে ০.৩৪৩৪৪ বিটকয়েন অর্থাৎ ৬৬৪৫ ডলারের সমান।

বলে রাখা ভালো যে ১০ ডলার যখন মাইনিং হবে তখনই শুধুমাত্র আপনি উড্র বা উত্তোলন করতে পারবেন।

এই পেজের একটু নিচের দিকে আসলে এই সম্পর্কিত কিছু প্রশ্নের উত্তর পাবেন। অনুরোধ করব নিজ দায়িত্বে সেগুলো পড়ে নিবেন। এখানে অনেক প্রয়োজনীয় প্রশ্ন এবং উত্তর দেওয়া হয়েছে যদি এই প্ল্যাটফর্মটিতে আপনি ট্রেডিং করতে চান তাহলে সেগুলো আপনার জানা আবশ্যক।


২. রেফার এ ফ্রেন্ড প্রোগ্রাম (Refer a friend program)

অর্থাৎ এই অ্যাপ্লিকেশনটি যদি আপনি কাউকে রেফার করেন তাহলে সেখান থেকে কিছু বেনিফিট পাবেন তবে এর কিছু শর্ত রয়েছে চলুন জেনে আসি আপনি কি কি বেনিফিট পাবেন এবং এর শর্ত গুলো কি কি:

রেফার করার আগে আপনাকে কিছু শর্ত পূরণ করতে হবে সেগুলো হচ্ছে:

  • আপনার একটি অ্যাক্টিভ টম গেম একাউন্ট থাকতে হবে।
  • ট্রেডিং প্লাটফর্ম এ সাইন  বা সংযুক্ত থাকতে হবে অর্থাৎ আপনাকে ট্রেডিং করতে হবে।
  • এরপর আপনি রেফার প্রোগ্রাম থেকে আপনার রেফার লিংক টি সংগ্রহ করতে পারবেন এবং সেটি কাউকে সেন্ড করার মাধ্যমে যদি সে উক্ত লিংকের মাধ্যমে অ্যাকাউন্ট তৈরি করে তাহলে আপনি এই রেফার প্রোগ্রামে সংযুক্ত হতে পারবেন।



StormGain অ্যাপ রেফারে সুবিধা সমূহ (Benefits in StormGain App Refer)

আপনার লিংক থেকে যে অ্যাকাউন্ট তৈরি করেছে সে যদি উক্ত একাউন্টে ক্রিপ্টোকারেন্সি মাইনিং করে তাহলে তার ১৫% প্রফিট আপনার একাউন্টে যোগ হবে। এবং সে ব্যক্তি ৩ ডলার পাবে। এভাবে আপনার একাউন্টে ১০ ডলার সমপরিমাণ হয়ে গেলে আপনি তা উত্তোলন করে নিতে পারবেন আর এটি আপনার ব্যাংক একাউন্টে যোগ হতে কয়েক দিন সময় লাগতে পারে।


মনে রাখবেন আপনি একের অধিক অর্থাৎ অজানা সংখ্যক লোককে রেফার করতে পারবেন এবং তাদের থেকে বেনিফিট পেতে থাকবেন। তবে মাল্টিপল বা একের অধিক একাউন্ট নিজে তৈরি করে রেফার করবেন না এতে হিতে বিপরীত হতে পারে। কতজন আপনার রেফারে যোগ হয়েছে সেটি  রেফারাল পোগ্রামে পেয়ে যাবেন। 

লেখাটি ভাল লাগলে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url