বিন্যান্স Web3 ওয়ালেট কি এবং এটি কিভাবে কাজ করে? What is Binance web3 - How does it works?



বিন্যান্স Web3 ওয়ালেট হল বিন্যান্স অ্যাপের মধ্যে একটি স্ব-কাস্টডি ক্রিপ্টো ওয়ালেট, যা ডিসেন্ট্রালাইজড ফাইন্যান্স (ডিফাই) এর ক্ষেত্রে ব্যবহারকারীদের ক্ষমতায়নের জন্য ডিজাইন করা হয়েছে ব্লকচেইন-ভিত্তিক অ্যাপ্লিকেশনগুলির (ডিঅ্যাপস) জন্য একটি ডিজিটাল গেটওয়ে হিসাবে কাজ করে, এটি ব্যবহারকারীদের তাদের ক্রিপ্টোকারেন্সি নিরাপদে ব্যবস্থাপনা করা, একাধিক চেইনে টোকেন সোয়াপ করা, উপার্জন করা এবং বিভিন্ন ব্লকচেইন প্ল্যাটফর্মের সাথে ইন্টারেক্ট করার একটি নিরাপদ এবং স্ট্রিমলাইনড পদ্ধতি প্রদান করে


কেন ব্যবহার করবেন বাইন্যান্স Web3?

1. সহজ: সীড ফ্রেজ বা প্রাইভেট কীর চিন্তা ছাড়াই আপনার বিন্যান্স অ্যাপ ব্যবহার করে সেকেন্ডে ওয়ালেট তৈরি করুন

 

2. সুবিধাজনক: বিন্যান্স ব্রিজ এবং অন্যান্য প্রদানকারীর সাথে একীভূত হয়ে ওয়েব৩ ওয়ালেট ব্লকচেইনের মধ্যে টোকেন স্ব্যাপ করা খুব সহজ করে তোলে। একটি সিঙ্গল ট্যাপের মাধ্যমে আপনি সহজেই ডিঅ্যাপ এক্সপ্লোর করতে পারেন এবং উপার্জন করতে পারেন।

 

3. নিরাপদ: এমপিসি (মাল্টি-পার্টি কম্পিউটেশন) প্রযুক্তি প্রতিটি লেনদেন পরিচালনা করে এবং একক দোষ বিন্দুকে দূর করে আপনার অ্যাসেটগুলি নিরাপদ থাকা নিশ্চিত করে। বাড়তি নিরাপত্তা বৈশিষ্ট্য যেমন ভুল ঠিকানা সুরক্ষা এবং দুর্নীতিমূলক চুক্তি শনাক্তকরণ ইত্যাদি লেনদেনের সময় কোন টোকেন বা ব্লকচেইন নিরাপত্তা ঝুঁকির সঙ্গে জড়িত কি না সে সম্পর্কে আপনাকে সতর্ক করবে।

 

4. স্ব-কাস্টডি: বিন্যান্স ওয়েব৩ ওয়ালেট একটি জটিল নিরাপত্তা ব্যবস্থা ব্যবহার করে যা তিনটি স্বাধীন কী-শেয়ার তৈরি করে, যা আলাদাভাবে আপনার ব্যক্তিগত ক্লাউড এবং ডিভাইসে সংরক্ষিত থাকে। আপনার ওয়েব৩ ওয়ালেটে অ্যাক্সেস পেতে কমপক্ষে দুটি কী-শেয়ার প্রয়োজন। এই ব্যবস্থা ব্যবহারকারীর ওয়ালেটে পূর্ণ নিয়ন্ত্রণ নিশ্চিত করে।

 

5. ২৪/ কাস্টমার সার্ভিস: আপনি সহজ ব্যবহারকারী অভিজ্ঞতার জন্য আমাদের ২৪/৭ কাস্টমার সাপোর্টে অ্যাক্সেস করতে পারেন।

 

তাহলে আর দেরি কেন অ্যাপ ডাউনলোড করুন এবং শুরু করুন ক্রিপ্টো ট্রেডিং এ নতুন এক অধ্যায়। 

 

বিন্যান্স ওয়েব৩ ওয়ালেট চালু করার জন্য, আপনাকে বিন্যান্স অ্যাপটি ডাউনলোড করতে হবে। শুধুমাত্র আপনার বিন্যান্স অ্যাপে লগ ইন করুন এবং (ওয়ালেটস)  ট্যাপ করুন। শীর্ষে (ওয়েব৩) ট্যাবে স্যুইচ করুন এবং (ওয়ালেট তৈরি করুন)  ট্যাপ করুন।


সতর্কতাঃ

বিন্যান্স ওয়েব৩ ওয়ালেট হল সেচ্ছায় ব্যবহ্রত একটি  প্লাটফর্ম এই প্লাটফর্ম আপনার জন্য উপযুক্ত কিনা সেটি নির্ধারণ করা আপনার দায়িত্ব। বিন্যান্স আপনার থার্ড পার্টি অ্যাপ্লিকেশনগুলিতে (বিন্যান্স ওয়েব৩ ওয়ালেটের মধ্যে এমবেডেড ফাংশনালিটি সহ) অ্যাক্সেস বা ব্যবহারের জন্য দায়ী নয় এবং এইসব থার্ড পার্টি অ্যাপ্লিকেশন ব্যবহারের সাথে সম্পর্কিত কোনও দায়বদ্ধতা থাকবে না, যেমন আপনি যে লেনদেনগুলি বিবাদ করেছেন। অনুগ্রহ করে বিন্যান্স ওয়েব৩ ওয়ালেটের ব্যবহারের শর্তাবলী সতর্কতার সাথে পড়ুন এবং নিজের গবেষণা করুন।

Source: Binance

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url